সনি চ্যাম্পিয়ন : সেতু প্রথম ও শেলী দ্বিতীয় রানারআপ

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের ইনডোর গেমের পর্দা নামলো লুডু খেলার মধ্যদিয়ে

 

স্টাফ রিপোর্টার: একটি বা দুটি নয় একে একে আটটি বিষধর সাপের সাথে শ্বাসরুদ্ধকর দীর্ঘ লড়াই করে চ্যাম্পিয়ন হয়েছেন প্রথম আলো চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি। একইভাবে লড়াই করে প্রথম রানারআপ হয়েছেন দেশটিভির প্রতিনিধি খাইরুজ্জামান সেতু ও দ্বিতীয় রানারআপ হয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি মরিয়ম শেলী।

কোনো বনে বা জঙ্গলে নয়, প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকরা সাপের সাথে লড়াই করেন। তবে কোনো জীবন্ত সাপ নয়, লুডুর বোর্ডের সাপের সাথে এ লড়াই হয়। গতকাল সন্ধ্যা সাতটায় এ লড়াই শুরু হয়। চলে রাত সাড়ে আটটা পর্যন্ত। লড়াইয়ে দৈনিক করোতোয়ার প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি এসএম শরীফ উদ্দীন হাসু এবং একুশে টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি আতিয়ার রহমান লড়াই করলেও কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেননি।

মহান বিজয় দিবস ২০১৪ উপলক্ষে চুয়াডাঙ্গা প্রেসক্লাব গত ১১ ডিসেম্বর থেকে ইনডোর গেম প্রতিযোগিতার আয়োজন করে। প্রথম দিন তাস দিয়ে শুরু হয়। এরপর পর্যায়ক্রমে ক্যারামবোর্ড ও দাবার পর গতকাল বিলুপ্তপ্রায় জনপ্রিয় খেলা লুডু নিয়ে প্রতিযোগিতার সমাপনী ঘণ্টা বাজে।

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রেসক্লাব মিলনায়তনে ইনডোর গেমের বিজয়ীদেরকে পুরস্কৃত করা হবে। একই সাথে আরো দু কৃতী সাংবাদিককে সম্মাননা জানানো হবে। সম্প্রতি চ্যানেল২৪ ফোর-এ টকশোতে সরব উপস্থিতি ও যুক্তিপূর্ণ তথ্য উপস্থাপনের জন্য প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন এবং জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে জয়লাভ করায় প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি এসএম শরীফ উদ্দীন হাসুকে এ সম্মাননা জানানো হবে। বিজয় দিবস ইনডোর গেমে বিজয়ী সকল সাংবাদিকদের হাতে পুরস্কার তুলে দেবেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মাহতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক সরদার আল আমিন এক যুক্ত বিবৃতিতে ক্লাবের সকল সদস্যকে আজ মঙ্গলবার সন্ধ্যা ছয়টার মধ্যে ক্লাবভবনে উপস্থিত থাকতে অনুরোধ করেছেন।