কেরামে তুহিন চ্যাম্পিয়ন : শিপলু রানারআপ

চুয়াডাঙ্গা প্রেসক্লাব বিজয় দিবস ইনডোর গেম ২০১৪

 

স্টাফ রিপোর্টার: জমজমাট আয়োজনে গতকাল শুক্রবার রাতে চুয়াডাঙ্গা প্রেসক্লাব আয়োজিত ‘বিজয় দিবস ইনডোর গেম ২০১৪’র কেরামবোর্ড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় দৈনিক ভোরের বাণীর প্রতিনিধি তৌহিদ তুহিন চ্যাম্পিয়ন এবং সাংবাদিক আলমগীর কবীর শিপলু প্রথম রানারআপ ও এনটিভির প্রতিনিধি রফিকুল ইসলাম দ্বিতীয় রানারআপ হয়েছেন।

কনকনে শীতের মধ্যেও গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে মধ্যরাত পর্যন্ত প্রতিদ্বন্দ্বী খেলোয়াড়, কার্যকরী পরিষদের সদস্য ও সাধারণ সদস্যদের উপস্থিতিতে সরগম ছিলো প্রেসক্লাব ভবন। সন্ধ্যা সাড়ে ছয়টায় আটজন খেলোয়াড়ের উপস্থিতিতে সাধারণ সম্পাদক সরদার আল আমিন প্রতিদ্বন্দ্বী নির্বাচন করেন। কোয়ার্টার ফাইনালের চারটি খেলায় যথাক্রমে যমুনা টেলিভিশনের আরিফুল ইসলাম ডালিমকে হারিয়ে দৈনিক ভোরের বাণীর তৌহিদ তুহিন, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি রফিক রহমানকে হারিয়ে সাংবাদিক আলমগীর কবীর শিপলু, এশিয়ান টিভির আব্দুস সালামকে হারিয়ে এনটিভির রফিকুল ইসলাম এবং দৈনিক নওরোজের ইসলাম রকিবকে হারিয়ে আরশীনগরের কামরুজ্জামান সেলিম সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন।

সেমিফাইনাল খেলায় রফিকুল ইসলামকে হারিয়ে আলমগীর কবীর শিপলু এবং কামরুজ্জামান সেলিমকে হারিয়ে তৌহিদ তুহিন ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন। এরপর কামরুজ্জামান সেলিমকে হারিয়ে রফিকুল ইসলাম দ্বিতীয় রানারআপ হন। সর্বশেষ চূড়ান্ত পর্যায়ের খেলায় তৌহিদ তুহিন চ্যাম্পিয়ন ও আলমগীর কবীর শিপলু প্রথম রানারআপ হন।

এদিকে আজ শনিবার সন্ধ্যায় একজন সাংবাদিক প্রেসক্লাব গ্রান্ডমাস্টার নির্বাচিত হবেন। এজন্য বসবে দাবার জমজমাট আসর। আজকের গ্রান্ডমাস্টার নির্বাচিত হতে মুখোমুখি হবেন চারজন শীর্ষ দাবাড়ু। ওই দাবাড়ুরা হলেন- ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি মানিক আকবর, এসএটিভি ও দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি বিপুল আশরাফ, সাংবাদিক চিত্তরঞ্জন সাহা চিতু ও মাহফুজ মামুন।