আলমডাঙ্গার পাইকপাড়ায় বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার আইলহাস ইউনিয়নের পাইকপাড়া গ্রামের একটি সারের দোকানের পাশ থেকে একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে ঘোলদাড়ি ফাঁড়ি পুলিশ। বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধারের পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

গ্রাম সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাত ৮টার দিকে আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামের বাবুর আলী তার বাড়ির সামনের গোডাউন থেকে সার সরিয়ে অন্য গোডাউনে সরানোর কাজ করছিলেন। এ সময় একটি বোমা সাদৃশ্য বস্তু পায়ের সাথে বাধে। তিনি টর্চলাইট মেরে দেখতে পান লাল টেপে মোড়া একটি বোমা সাদৃশ্য বস্তু । তিনিসহ সাথে থাকা লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। ঘটানাটি এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামসহ আশপাশ গ্রামের লোকজন জড়ো হতে থাকে। সংবাদ পেয়ে রাত ৯টার দিকে ঘোলদাড়ি পুলিশ ফাঁড়ির আইসি এএসআই মজিদ সঙ্গীয় ফোর্স নিয়ে বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। পুলিশ জানায়, একটি টিনের কৌঁটায় লাল টেপ দিয়ে মোড়া একটি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। কারা এবং কী কারণে ব্যবসায়ীর বাড়ির পাশে বোমা সাদৃশ্য বস্তু রেখে গেছে এ ব্যাপারে তদন্ত চলছে।

এলাকাবাসী জানায়, আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামে বোমা মেরে গৃহকর্তাকে হত্যার পর আবারো পাইকপাড়া গ্রামে ব্যবসায়ীর বাড়ির সামনে বোমা সাদৃশ্য বস্তু রাখায় এলাকায় নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে বাড়ির সামনে বোমা সাদৃশ্য বস্তু রেখে যাওয়ার নেপথ্যে চাদা দাবি কি-না তা খতিয়ে দেখতে পুলিশ প্রশাসনের দৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।