ঝিনাইদহে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ১০ হাজার টাকা জরিমানা

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার কোদালিয়া গ্রামে স্কুলছাত্রী ধর্ষণের মামলায় রুবেল হোসেন (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন আদালত। গতকাল বুধবার দুপুরে ঝিনাইদহ জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম এ রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামি রুবেল হোসেন সদর উপজেলার কোদালিয়া গ্রামের আবুল শেখের ছেলে।

আদালতসূত্রে মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, কোদালিয়া গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রী ২০১০ সালের ৬ অক্টোবর প্রতিবেশী আবুল শেখের বাড়িতে ছোট বোনকে খুঁজতে যায়। এ সময় নির্জন দুপুরে তাকে একা পেয়ে লম্পট রুবেল জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ঝিনাইদহ সদর থানায় ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা বেগম বাদী হয়ে ওই দিনই একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করে।

এ মামলায় ৮ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে দুপুর দুটোর দিকে ঝিনাইদহ জেলা দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম আসামি রুবেল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। এদিকে ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী রাশিদুল ইসলাম।