যশোরে পল্লী বিদ্যুত সমিতিতে নিয়োগ পরীক্ষার প্রক্সি দিতে গিয়ে ৩ যুবক আটক

 

স্টাফ রিপোর্টার: যশোরে পল্লী বিদ্যুত সমিতিতে লাইনম্যান পদে পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ৩ যুবক আটক হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন যশোর পল্লী বিদ্যুত সমিতি-২’র মহাব্যবস্থাপক আব্দুল মান্নান। আটককৃতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার চাকুন্দিয়া গ্রামের আবু তালেবের ছেলে শফিকুল ইসলাম, একই গ্রামের মুনতাজ উদ্দিনের ছেলে বাবলুর রহমান ও একই উপজেলার নরনিয়া গ্রামের বাসুদেব বিশ্বাসের ছেলে অনুপ কুমার।

যশোর পল্লী বিদ্যুত সমিতি-২’র মহাব্যবস্থাপক আব্দুল মান্নান আরো বলেন, শুক্রবার পল্লী বিদ্যুতের লাইনম্যান পদে যশোর শহরের ৪টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই জহুরুল হক জানান, পল্লী বিদ্যুতের লাইনম্যান পদে যশোর শহরের আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ কেন্দ্রে একটি কক্ষ থেকে প্রথমে শফিকুল ইসলাম বিশ্বাসকে আটক করেন কক্ষ পরিদর্শক মাগুরা পল্লী বিদ্যুত সমিতির মহাব্যবস্থাপক ইনসার আলী।

আটকের পর শফিকুলের স্বীকারোক্তিতে আটক করা হয় বাবলুর রহমান ও অনুপ কুমারকে। অনুপ লাইনম্যান পদের প্রকৃত পরীক্ষার্থী। তার স্থলে পরীক্ষা দিচ্ছিলেন শফিকুল ইসলাম। আর নিচে থেকে সহযোগিতা করছিলেন বাবলুর রহমান।