নগদ টাকাসহ ৩ লাখ টাকার মালামাল ভস্মীভূত

দামুড়হুদার কালিয়াবকরি গ্রামে রকমারি দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড

 

দামুড়হুদা/নতিপোতা প্রতিনিধি: দামুড়হুদায় একটি রকমারি দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটে যাওয়া অগ্নিকাণ্ডে দোকানের ড্রয়ারে থাকা নগদ ৪০ হাজার টাকা, একটি ফ্রিজসহ দোকানের সমস্ত মালামাল ভস্মীভূত হয়েছে। এতে তার প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। গতকাল বুধবার সকাল ১০টার দিকে উপজেলার কালিয়াবকরি গ্রামের বড় মসজিদ সংলগ্ন আবু তালেবের দোকানে ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দামুড়হুদা উপজেলার কালিয়াবকরি গ্রামের মৃত মসলেম আলীর ছেলে আবু তালেব (৪৫) প্রতিদিনের মতো গতকাল সকালেও দোকান খোলার জন্য বাজারে আসেন এবং দোকান খোলার আগে বাজারে লোকজনের সাথে গল্প করছিলেন। সকাল ১০টার দিকে তার দোকান থেকে ধোয়া বের হতে দেখে পাশের টেইলার্স দোকানি সালাম বিষয়টি সাথে সাথে আবু তালেবকে জানান। আবু তালেব দ্রুত ছুটে এসে দোকান খুলে দেখে সবকিছু পুড়ে গেছে। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এলাকাবাসী।

এদিকে একমাত্র আয়ের উৎস ওই দোকানটি পুড়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন ক্ষতিগ্রস্ত ভূমিহীন দোকানমালিক আবু তালেব। ছেলেমেয়েদের লেখাপড়ার খরচ চালাতে তিনি সমাজের বিত্তবানদের প্রতি সুদৃষ্টি কামনা করেছেন।