দামুড়হুদায় রাইচ মিলের বাটখারা চুরির সময় দু চোরকে হাতেনাতে পাকড়াও : গণধোলাই শেষে পুলিশে সোপর্দ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় রাইচ মিলের বাটখারা চুরি করার সময় দু চোরকে হাতেনাতে পাকড়াও করেছে স্থানীয়রা। তাদের গণধোলাই শেষে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল সোমবার সকাল ১০টার দিকে দামুড়হুদা বাজারপাড়ার আবুলের ছেলে আতিয়ার রহমান টিপুর রাইচ মিল থেকে বাটখারা চুরি করার সময় স্থানীয়রা তাদেরকে ধরে ফেলে। জনতার হাতে পাকড়াও সাগর ওরফে রেজা (২৪) চুয়াডাঙ্গা রেলপাড়ার বদিয়ার রহমানের ছেলে এবং অপর চোর মেহেদী ওরফে স্বপন (৩৫) একই পাড়ার আবুলের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার সকাল ১০টার দিকে ওই দুজন মোটরসাইকেলযোগে বাজারপাড়ার টিপুর রাইচ মিলের সামনে এসে দাঁড়ায় এবং ১০ ওজনের দুটো বাটখারা চুরি করে নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন তাদেরকে ধরে ফেলে। তাদেরকে মিলের মধ্যে আটকে গণধোলাই দেয়ার পর পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এদিকে দামুড়হুদা বাজারপাড়ায় দু বাটখারা চোর ধরা পড়েছে এ খবর ছড়িয়ে পড়লে এলাকার বাটখারা খোয়া যাওয়া বিভিন্ন দোকানিরা ছুটে আসেন। তৈরি হয় লম্বা তালিকা। দামুড়হুদা ব্র্যাকমোড়ের মুদিদোকানি মিনহাজ বলেন, কয়েক দিন আগে এরা দুজন আমার দোকান থেকে ১টি ৫ কেজি ও ২টি ১০ কেজির বাটখারা চুরি করে নিয়ে গেছে। জয়রামপুরের নিশান জানান, আমার আড়ত থেকে ওই দু চোর কয়েক দিন আগে ২টি ২০ কেজি ও ২টি ১০ কেজি ওজনের বাটখারা চুরি করে নিয়ে যায়। দামুড়হুদা বাজারের শ্যালোপার্টস ব্যবসায়ী নওশাদ জানান, তার দোকানের ড্রয়ারের তালা ভেঙে এরাই টাকা চুরি করে পালিয়ে যায়। এমনিভাবে বাসস্ট্যান্ডের আব্দুর রহমান মনা, বাজারপাড়ার কাপড়ব্যবসায়ী রাজ্জাক তাদের দোকান থেকে এরা চুরি করেছে বলে জানায়। দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) ফকির আজিজুর রহমান জানান, তাদের বিরুদ্ধে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।