ছিনতাই সিন্ডিকেট হোতা গ্রেফতারকৃত গহেরপুরের বদরউদ্দীনকে আদালতে সোপর্দ

পুলিশি জিজ্ঞাসাবাদে সহযোগদের নাম প্রকাশ

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত চুয়াডাঙ্গা সদর গহেরপুরের বদরউদ্দীনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে বদরউদ্দীন তার সহযোগীদের নাম প্রকাশ করেছে। সহযোগীদের নাম প্রকাশ করায় অনেকেই গা-ঢাকা দিয়েছে।

পুলিশ জানায়, হবিগঞ্জ জেলা থেকে কোমলপানীয় ভর্তি (টাইগারের বোতল) ছিনতাই হওয়া ট্রাকসহ ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থেকে গ্রেফতার হওয়া আসামি বদরদ্দীনের স্বীকারোক্তিতে কোমলপানীর কার্টন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার এবং গড়াইটুপি বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত বদরউদ্দিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার গ্রুপের সদস্য ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার ধোপাবিলা গ্রামের ভরস বিশ্বাসের ছেলে ছব্দুল হোসেন, তিতুদহ গ্রামের শুকুর আলী, ভুলটিয়া গ্রামের ডালিম এবং ঝিনাইদহ সদর উপজেলার হাজরা গ্রামের আব্দুল লতিফ ও তরিকুল ইসলামের নাম জানায়। এখনও ট্রাকচালক ও ট্রাকের সন্ধান মেলেনি। এ ঘটনায় রিমা ফিস ফিল্ড ফ্যাক্টরির মালিক হাজি নাছির উদ্দীন গত ৫ নভেম্বর রায়পুর থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত বদর উদ্দীনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। অপরদিকে বদর গ্রেফতার হওয়ার পর থেকে তার সহযোগীরা বিষয়টি আঁচ করতে পেরে গা-ঢাকা দিয়েছে।