দীর্ঘ ৬ মাসেও উদঘাটিত হয়নি কার্পাসডাঙ্গা বাজারের লেদব্যবসায়ী সামাদ হত্যার রহস্য

 

ভ্রাম্যমা/কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দীর্ঘ ৬ মাস পেরিয়ে গেলেও আজও উদঘাটিত হয়নি লেদব্যবসায়ী সামাদ হত্যার মূল রহস্য। এ ঘটনায় সন্দেহজনক দুজনকে পুলিশ গ্রেফতার করলেও তারা ঘটনার সাথে সম্পৃক্ততার কথা শিকার করেনি।

ঘটনার বিবরণে জানা গেছে, গত ৬ মে রাত সাড়ে ৯টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত ওলি হোসেনের ছেলে আ. সামাদ উপজেলার গোবিন্দহুদার মঙ্গল সাধুর আশ্রম থেকে ফেরার পথে নিখোঁজ হন। পরদিন সকালে গোবিন্দহুদার ঈদগা সংলগ্ন ছটাঙ্গার মাঠ নামক স্থান থেকে তার লাশ পুলিশ উদ্ধার করে। স্থানীয়সূত্রে জানা গেছে, মঙ্গল সাধুর বিশ্ব শান্তি আশ্রমের গাঁজার আকড়া থেকে ফেরার সময় দুবৃর্ত্তদের কবলে পড়ে নিহত হয়। ৬ মাস অতিবাহিত হওয়ার পরেও হত্যারহস্য উন্মোচন না হওয়ায় পরিবার ও পরিজনের মধ্যে হতাশা বিরাজ করছে।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই জামাল উদ্দিন জানান এ হত্যাকাণ্ডের মূল রহস্য এখনো জানা যায়নি। তবে মামলাটি সিআইডি নিকট হস্তান্তর করা হবে। দীর্ঘ ৬ মাস ধরে হত্যাকারীদের বিচারের আশায় প্রহর গুনছে সামাদের পরিবারের পরিজনরা। পরিবারসহ এলাকাবাসীর দাবি, সামাদ হত্যাকারীদের চিহ্নত করে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হোক।