গাংনীর চিৎলা সড়কে আবারো ছিনতাই

স্টাফ রিপোর্টার: মেহেরপুর গাংনী উপজেলা চিৎলা-বাঁশবাড়িয়া সড়কে আবারো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এবার এক নসিমন চালককে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে একদল সশস্ত্র ছিনতাইকারী। গতকাল সোমবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চিৎলা গ্রামের মিয়ারুল ইসলামের ছেলে মোসলেম হোসেন বাঁশবাড়িয়া এলাকায় যাত্রী রেখে তার নসিমন চালিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন। চিৎলা-বাঁশবাড়িয়া মাঠের মধ্যে ইটভাটার কাছে পৌঁছুলে আগে থেকে ওত পেতে থাকা একদল সশস্ত্র ছিনতাইকারী তার পথরোধ করে। এক পর্যায়ে মোসলেমকে মারধর করে তার ব্যবহৃত একটি মোবাইলফোন ও নগদ প্রায় দেড় হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় চিৎলা গ্রামের মানুষ টের পেয়ে প্রতিরোধ গড়ে তুললে ছিনতাইকারীরা মোসলেমকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

এর আগে গত ১৪ অক্টোবর সন্ধ্যারাতে একই স্থানে দুঃসাহসিক ছিনতাই সংঘটিত হয়। ছিনতাইকারীরা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও অপর এক ব্যক্তি কাছ থেকে দুটি মোটরসাইকেল এবং নগদ অর্ধলাক টাকা ছিনিয়ে নেয়। একই স্থানে বারবার ছিনতাই হওয়ায় ওই সড়কে চলাচলে বিঘ্ন ঘটছে। জরুরি প্রয়োজনে ছিনতাইয়ের চরম আশঙ্কা নিয়েই চলাচল করছেন অনেকেই।