হরিণাকুণ্ডুতে পুলিশের পোশাক পরে প্রবাসীপুত্র জেএসসি পরীক্ষার্থী অপহরণ

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রাম থেকে গত বৃহস্পতিবার রাতে হাসান আলী নামের (১৪) স্কুলছাত্রকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। সে স্থানীয় ভালকি মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী ছিলো। হাসান আলী হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী মুরাদ আলীর ছেলে।

অপহৃত হাসানের মা আনজিরা খাতুন জানান, গত বৃহস্পতিবার মধ্যরাতে তিনজন দুর্বৃত্ত পুলিশের পোশাক পরে ঘরে ঢুকে তার জেএসসি পরীক্ষার্থী ছেলে হাসানকে অপহরণ করে নিয়ে যায়। তিনি আরো জানান, এ ঘটনার সাথে তার প্রতিবেশী জাহাঙ্গীর হোসেন জড়িত এবং ধস্তাধস্তির সময় মুখোশ খুলে যাওয়ায় তাকে চিনতে পেরেছেন। তবে গ্রামবাসীর ধারণা জমিজমা সংক্রান্ত ঘটনার জের ধরে কিংবা পিতা বিদেশ থাকার কারণে টাকার জন্য কিশোর হাসানকে দুর্বৃত্তরা অপহরণ করে থাকতে পারে।

বিষয়টি নিয়ে হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল কবীর জানান, জেএসসি পরীক্ষার্থী হাসানকে অপহরণের পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযান শুরু করে। এ বিষয়ে হরিণাকুন্ডুণ্ডু থানায় গতকাল শুক্রবার দুপুরে অপহৃত হাসানের মা আনজিরা খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে ওসি এরশাদুল কবীর জানান। এদিকে পুলিশের একটি সূত্র জানায়, ইতঃপূর্বে সামাজিক দ্বন্দ্বের জের ধরে হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে তিন শিশু খুনের শিকার হয়েছে। নিহত শিশুরা হলো- কাপাশহাটিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে আসাদ, সিদ্দিক হোসেনের ছেলে হযরত আলী ও জাহাঙ্গীর হোসেনের ছেলে সোহাগ।