গলায় দা ধরে গাছের সাথে বেঁধে মোটরসাইকেল ছিনতাই

দামুড়হুদার কার্পাসডাঙ্গা-রঘুনাথপুর সড়কে ছিনতাইকারীদের তাণ্ড

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার রঘুনাথপুরের মুকুল ও তার সাথে থাকা মন্টু হালদারের গলায় দা ধরে গাছের সাথে বেঁধে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। গতকাল বুধবার রাত আনুমানিক ৯টার দিকে কার্পাসডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে উপজেলার কার্পাসডাঙ্গা-রঘুনাথপুর সড়কের নুড়িতলা মাঠের আমবাগানের কাছে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা গেছে, দামুড়হুদা উপজেলার রঘুনাথপুরের হানিফ মাস্টারের ছেলে মুকুল (৩৫) ও একই গ্রামের মন্টু হালদার (৪০) গতকাল সন্ধ্যায় মোটরসাইকেলযোগে কার্পাসডাঙ্গা বাজারে যায়। রাত আনুমানিক ৯টার দিকে বাড়ি ফেরার পথে কার্পাসডাঙ্গা-রঘুনাথপুর সড়কের নুড়িতলা মাঠের আমবাগানের কাছে পৌছুলে ৬/৭ জনের একটি অস্ত্রধারী ছিনতাইকারী দল তাদের গতিরোধ করে এবং গলায় দা ধরে মোটরসাইকেল থেকে নামিয়ে একটি গাছের সাথে বেঁধে রেখে মুকুলের লাল রঙের ১০০ সিসির ভিক্টর মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার বেশ কিছুক্ষণ পর মুকুল ও তার সাথে থাকা মন্টু হালদার কোনোমতে একে অপরের বাঁধন খুলে হেঁটে বাড়ি ফেরেন।

এ বিষয়ে মুকুল জানান, ছিনতাইকারীরা রাস্তায় দড়ি বেধে রেখেছিলো। আমরা তাদের কাউকেই ঠিকমতো চিনতে পারিনি। তবে তারা যাওয়ার সময় আমাকে বলে তুই ঘাটের ডাঙ্গায় খুব মস্তানি করিস তাই না।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের গ্রেফতার করতে জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।