বাংলাদেশ হেলথ অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা পূর্ণাঙ্গ কমিটি গঠিত

 

আনিসুজ্জামান মালিক সভাপতি হাবিবুর রহমান সেক্রেটারি

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ হেলথ অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আনিসুজ্জামান মালিককে সভাপাতি ও হাবিবুর হাসান প্রিন্সকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্যের কমিটি ছাড়াও ৬ সদস্যের উপদেষ্টা কমিটিও গঠিন করা হয়েছে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৬ অক্টোবর আনিছুজ্জামান মালিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা, জীবননগর ও দামুড়হুদা উপজেলার সকল স্বাস্থ্য সহকারীরা উপস্থিত ছিলেন। বিকেল ৪টায় সদর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে গঠিত কমিটির সহসভাপতি মোক্তেদা খাতুন, আব্দুল গনি, আব্দুল আলীম, যুগ্মসাধারণ সম্পাদক অনিছুর রহমান, আকলিমা কাতুন, সহসম্পাদক আজাহার আলী, মোছা. রেহেনা সুলতানা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব শেখ, অর্থসম্পাদক শামীম খাঁন, দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদিকা আসমত আরা খাতুন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ওয়ালিদুল রহমান, সংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক মঈন উদ্দীন অহম্মেদ, মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক কামরুল হাসান, সমবায় ও সমাজ কল্যাণ বিসয়ক সম্পাদক মিল্টন আহম্মেদ, ক্রীড়া বিষয়ক সসম্পাক মশিউর রহমান, স্বাস্থ্যসেবার গুণগত মান উন্নয়ন বিষয়ক সম্পাদক বকুল হোসেন। এছাড়া কার্যকরি সদস্যরা হলেন- সোহাগ হোসেন, শ্রীমতি তপতী রানী নাথ, সিরাজুল ইসলাম, সাহাফুজ্জামান ও রাজু আহম্মেদ।

৬ সদস্যের উপদেষ্টা পরিষদে অ্যাড. সামসুজ্জোহা পিপি, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডার আবুল হোসেন, সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের চুয়াডাঙ্গা জেলা সভাপতি শেল্টন জোয়ার্দ্দার, ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা সেক্রেটারি ডা. মো. হারুন-উর রশিদ পলাশ ও বঙ্গবন্ধু পরিষদ স্বাস্থ্য বিভাগের চুয়াডাঙ্গা সেক্রেটারি রহমতুল্লাহ।