মেয়র টোটন চুয়াডাঙ্গা ফাজিল মাদরাসার সভাপতি মনোনীত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন চুয়াডাঙ্গা ফাজিল মাদরাসার সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরত বিদ্যোৎসাহী সদস্য মনোনীত হয়েছেন। ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত গত ১৬ অক্টোবরের ফা.কা.মা.শি/ইবি-২০১৪/১৯৩৩ নম্বর স্মারকের পত্রের মাধ্যমে এডহক কমিটির ওই দুটি পদের মনোনয়ন বিষয়ে নিশ্চিত করা হয়। পত্রে জানানো করা হয় যথাযথ আবেদনে প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর এ মনোনয়ন দিয়েছেন।

রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সভাপতি ও আজিজুল হক হযরত বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হওয়ায় মাদরাসার সকল শিক্ষক-কর্মচারী এবং জেলার সূধীজনেরা জাতীয় সংসদের হুইপ সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে ধন্যবাদ এবং নবনির্বাচিত সভাপতি-বিদ্যোৎসাহী সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা ফাজিল মাদরাসার সাবেক সভাপতি হুমায়ন কবীর মালিক সরকারি বিধান অনুযায়ী তার মেয়াদকাল শেষ হওয়ার আগে পূর্ণাঙ্গ কমিটি করতে ব্যর্থ হওয়ায় এ কমিটি নিয়ে নানান জটিলতা সৃষ্টি হয়। তাছাড়া হুমায়ন কবীর মালিক মাদরাসার শিক্ষক-কর্মচারীদের সাথে নিয়মিতভাবে খারাপ আচরণ করা, মাদরাসার শিক্ষক নিয়োগের টাকা নিজে তছরুপ করাসহ নানা অভিযোগের কারণে তাকে মাদরাসার সভাপতি পদ থেকে বাদ দেয়া হয়।