যশোর নওয়াপাড়ায় ট্রাক ও থ্রি-হুইলারের সংঘর্ষ : নিহত ৪

 

স্টাফ রিপোর্টার: যশোরের শিল্পশহর নওয়াপাড়ায় ট্রাক ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত ও অপর চারজন গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার বেলা ৩টার দিকে নওয়াপাড়ার পীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী  ও পুলিশ সূত্রে জানা গেছে, ফুলতলাগামী থ্রি-হুইলারটিকে যশোরগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে থ্রি-হুইলারের চালকসহ চারজন নিহত হন। এ সময় আহত হন আরো চারজন। নিহত ও আহতরা সবাই থ্রি-হুইলারের যাত্রী। নিহতরা হলেন- থ্রি-হুইলার চালক অভয়নগর উপজেলার রাজঘাটের বাসিন্দা রনি শেখ (৩৫), ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের রোকেয়া বেগম (৩৫), অজ্ঞাতনামা নারী (৩২) এবং অপর অজ্ঞাতনামা যুবক (৩২)।

আহতরা হলেন- উপজেলার রাজঘাট এলাকার মাইনুল (৩৫) ও তার স্ত্রী ফেরদৌসি (৩০), ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের সালেহা বেগম (৩৫) ও তার কন্যা ইয়াসমিন (১৫)। তাদের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ দুমড়েমুচড়ে যাওয়া থ্রি-হুইলার এবং ট্রাকটিকে আটক করেছে।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি ফরিদ উদ্দিন ভুঁইয়া জানান, ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও থ্রি-হুইলারটিকে থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।