জুয়ার সরঞ্জাম ও টাকাসহ আটক ৭

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের জুয়াবিরোধী অভিযান

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জাম ও টাকাসহ আটক করেছে। চুয়াডাঙ্গা জেলা সদরের দৌলাতদিয়াড় বিএডিসির ভেতর থেকে ও আলমডাঙ্গা টকিজ সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ একটি টিম গতকাল বুধবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দৌলাতদিয়াড় বিএডিসির ভেতরে অভিযান চালায়। এ সময় জুয়া খেলার অপরাধে জিনতলা মল্লিকপাড়ার আতিয়ার রহমানের ছেলে মিরাজুল (৩৫), দৌলাতদিয়াড় মাদরাসাপাড়ার সামছুল হকের ছেলে কাজল (২৫), একই গ্রামের কোরিয়াপাড়ার সোনা বিশ্বাসের ছেলে সুমনকে (৩০) আটক করে। ঘটনাস্থল থেকে ৫১০ টাকা ১ সেট প্লেন কার্ড ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।

অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের আরও একটি টিম আলমডাঙ্গা টকিজ সিনেমা হলের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়াখেলার অপরাধে আলমডাঙ্গা জুয়াবোর্ড মালিক গোবিন্দপুর গ্রামের বদর উদ্দীনের ছেলে সামছুল (২৮), আলমডাঙ্গা ক্যানালপাড়ার হবিবারের ছেলে শাহীন (২২), একই পাড়ার দুলাল কর্মকারের ছেলে সুমন কর্মকার (২৩) ও মান্নান আলীর ছেলে ফারুককে (২৭) আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়াখেলার সরঞ্জাম ও ১ হাজার ৩শ টাকা উদ্ধার করে। এলাকাবাসী জানায়, দীর্ঘ প্রায় এক সপ্তা ধরে আলমডাঙ্গা টকিজ সিনেমা হলের সামনে থানা পুলিশের নাকের ডগায় জুয়াখেলা হলেও কেন থানা পুলিশ ব্যবস্থা নেয়নি?