দামুড়হুদা জয়রামপুরের বিষপানে নিহত গৃহবধূর ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন

 

মেয়ে-জামাইকে তুলে নিয়ে যাওয়ার হুমকি

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার জয়রামপুর ডাক্তারপাড়ার বিষপানে নিহত গৃহবধূ জুলির ময়নাতদন্ত শেষে লাশের দাফন সম্পন্ন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তোবারেক আলী নিহতের ময়নাতদন্ত শেষে তার পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করলে বিকেল ৩টার দিকে নিজ গ্রামের কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। এ ঘটনায় নিহত জুলির পিতা শামসুল বাদী হয়ে দামুড়হুদা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত বাবু আত্মগোপন করে।

এদিকে গৃহবধূ জুলি নিহতের ঘটনায় যদি মামলা করা হয় তাহলে তার মেয়ে পিংকি ও জামাই শাওনকে তুলে নিয়ে যাওয়া হবে বলে অভিযুক্ত বাবুর বড় ভাই জসিম হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন নিহত গৃহবধূর স্বামীর পরিবারের লোকজন।

উল্লেখ্য, গত রোববার রাতে প্রতিবেশী শহিদুলের ছেলে বাবু (২৩) গৃহবধূ বাড়ির সীমানা পাঁচিল টপকে ভেতরে প্রবেশ করার সময় পাঁচিল ভেঙে হুড়মুড় করে পুকুরে পড়ে যায়। পরদিন সকাল থেকেই দু সন্তানের জননী জুলির চরিত্র নিয়ে প্রতিবেশীসহ গৃহবধূর স্বামীর পরিবারের লোকজন তার চরিত্র নিয়ে বাজে মন্তব্য করে। এরই এক পর্যায়ে অপবাদ সইতে না পেরে গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সে বিষপান করে আত্মহত্যা করে।