কালীগঞ্জে পুলিশ পরিচয়ে অপহরণকালে দু অপহরণকারী আটক : দু অপহৃত উদ্ধার

 

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকা থেকে পুলিশ পরিচয়ে অপহরণকালে দু অপহরণকারীকে আটক এবং দু অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ১টি অ্যাম্বুলেন্স ও ১টি মোটরসাইকেল এবং পুলিশের ব্যবহৃত ১টি সিগন্যাল লাইট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, গত মঙ্গলবার রাত ৩টার দিকে র‌্যাব কালীগঞ্জ উপজেলার বারোবাজার পূজা মন্দির এলাকায় টহল দিচ্ছিলো। এ সময় মোটরসাইকেল থেকে একজন বাঁচাও বাঁচাও বলে চিৎকার করে। র‌্যাব তাদের ধাওয়া করে চিৎকারকারী অপহৃত রাশেদ শেখকে উদ্ধার করে এবং অপহরণকারী মোটরসাইকেলচালক বাবু বিশ্বাস ও কামাল হোসেনকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক বারোবাজার এলাকা থেকে মুন্না নামের অপর এক অপহৃত ব্যক্তিকে উদ্ধার করে র‌্যাব। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব অ্যাম্বুলেন্সটি এবং অপহৃত ব্যক্তিদের ব্যবহৃত মোটরসাইকেল ও সিগন্যাল লাইট উদ্ধার করে।

অপহৃতরা জানায়, তারা অ্যাম্বুলেন্সযোগে বারোবাজার এলাকায় রোগী নামিয়ে দিয়ে ফরিদপুর যাচ্ছিলো। এ সময় বারোবাজার মাছের আড়তের সামনে ৭/৮ জন পুলিশ পরিচয় দিয়ে তাদের গাড়ির গতিরোধ করে। অপহরণকারীরা অ্যাম্বুলেন্স চালক রশিদ শেখ ও হেলপার অমিত কাওসার মুন্নাকে অপহরণ করে নিয়ে যাচ্ছিলো মুক্তিপণের দাবিতে।