বেগমপুর দোস্তবাজারে মোটরসাইকেলের ধাক্কায় মধ্যবয়সী এক মহিলার মর্মান্তিক মৃত্যু

 

বেগমপুর প্রতিনিধি: বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় চুয়াডাঙ্গার দোস্তবাজারে মধ্যবয়সী এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। তবে শনাক্তকরা সম্ভব হয়নি হিরোহোন্ডা স্পিলিন্ডারের ৩ জন আরোহীর ওই মোটরসাইকেলটি। তবে এলাকাবাসীর অভিযোগ, বিকেলে হিজলগাড়ি-দর্শনা সড়কটি মাদকসেবীদের নিরাপদ রুট হওয়ায় এ সড়কে বেপরোয়া গতির মোটরসাইকেল চলে অহরোহ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বড়শলুয়া গ্রামের তোফাজেলের স্ত্রী চার সন্তানের জননী আয়েশা বেগম নাতি-নাতনিদের জন্য ঈদের বাজার করতে যান দর্শনায়। ঈদের বাজার করে করিমনযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় দোস্তবাজারের তে মাথায় করিমনের ভাড়া মেটাতে রাস্তার ওপরে উঠতেই হিজলগাড়ি বাজার দিক থেকে আসা একটি হিরোহোন্ডা স্পিলিন্ডার মোটরসাইকেল সজোরে ধাক্কা দিয়ে আয়েশাকে পাকা সড়কের ওপর ফেলে দিয়ে সটকে পড়ে। মোটরসাইকেলটি শনাক্ত করা না গেলেও মোটরসাইকেলে ৩ যুবক ছিলো বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এদিকে এলাকাবাসী অভিযোগ করে বলে, হিজলগাড়ি-দর্শনা সকড় মাদকসেবীদের নিরাপদ রুট। বিকেল হলেই চুয়াডাঙ্গা, সরোজগঞ্জ, দশমাইল, ঝিনাইদহের মাদকসেবীরা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে ছোটে দর্শনা ও এর আশপাশের মাদকঘাটিতে। ফেরার পথে মোটরসাইকেল চালকদের বাড়তি ফিলিংস থাকায় মোটরসাইকেলের গতি বেড়ে যায়। বিষয়টির প্রতি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেছেন এলাকার সচেতনমহল। পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় গতকালই রাত ৮টার দিকে আয়েশার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।