আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে গাছ ফেলে মাইক্রোবাস ও ট্রাক থামিয়ে ডাকাতি

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে গাছ ফেলে আবারও ডাকাতি করেছে। গত রোববার রাত ২টার দিকে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামক স্থানে সঙ্ঘবদ্ধ ডাকাত সিন্ডিকেট গাছ ফেলে ৪টি মাইক্রোবাস ও ১টি ট্রাক থামিয়ে ড্রাইভারদের নিকট থেকে নগদ অর্থ কেড়ে নেয়।

ডাকাতির শিকার গাড়িচালকদের সাথে কথা বলে জানা গেছে, গত রোববার রাতে আলমডাঙ্গার কালিদাসপুরের মাইক্রোবাসচালক বাপ্পী ও তুষার, পাঁচলিয়া গ্রামের হাবিব ও গোবিন্দপুরের আরোজ আলী ঈশ্বরদী থেকে গ্যাস নিয়ে ফিরছিলেন। রাত প্রায় ২টার দিকে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের আলমডাঙ্গা শহরের নিকটবর্তী নওদাপাড়া নামক স্থানে পৌঁছুলে পূর্ব থেকে সঙ্ঘবদ্ধ ডাকাত সিন্ডিকেট সদস্যরা রাস্তায় গাছ ফেলে পথরোধ করে। ওই সময় অস্ত্রের মুখে বাপ্পীর নিকট থেকে ৮ হাজার, তুষারের নিকট থেকে সাড়ে ৬ হাজার, হাবিবের নিকট থেকে ২ হাজার ২শ টাকা কেড়ে নেয়। ওই একই সময় গতপরশু মুন্সিগঞ্জ পশুহাট থেকে গরুবোঝাই ১টা ট্রাকচালকও ডাকাতির কবলে পড়ে বলে ভূক্তভোগী চালকরা বলেন।

একপর্যায়ে চালকরা চিৎকার করলে নিকটবর্তী নওদাপাড়া গ্রামের মানুষ ছুটে আসে। এ সময় ডাকাতেরা পালিয়ে যায়। সংবাদ পেয়ে পাইকপাড়া ফাঁড়ি পুলিশ কিছুক্ষণ পরে আলমডাঙ্গা থানা পুলিশও ঘটনাস্থলে ছুটে যায়।