জীবননগরে গ্রেফতারকৃত দু ছিনাতাইকারীকে রিমান্ডে নিলেই বেরিয়ে আসবে নানা তথ্য

জীবননগর ব্যুরো: গত শনিবার রাতে জীবননগর উপজেলার সুটিয়া-দত্তনগর সড়কে পথচারীদের নিকট থেকে ছিনতাইকালে দু ছিনতাইকারীকে গতকাল রোববার চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে।

এলাকাবাসী অভিযোগ করে বলেছে, আটককৃত দুজন মাইক্রোবাসের ড্রাইভার এনামুল হক মধু (৩৫) ও কলেজছাত্র জাহিদুল ইসলাম জাহিদ (২২) ছিনতাইকারীচক্রের সদস্য। ছিনতায়ের সময় তাদের ধাওয়াকালে তাদের সাথে থাকা অপর ৩ ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

এলাকাবাসীর অভিযোগ, আগে ছিনতাইকারীরা হাসাদাহ-সুটিয়া সড়কে নিয়মিত ছিনতাই সংঘটিত করতো। নিয়মিত ছিনতাইয়ের কারণে এ রাস্তা দিয়ে এলাকাবাসী রাতে যাতায়াত বন্ধ করে দত্তনগর-সুটিয়া সড়ক ব্যবহার করে। এ অবস্থায় ছিনতাইকারীরা তাদের রুট পরিবর্তন করে দত্তনগর-সুটিয়া সড়কে ছিনতাই শুরু করেছে। তাদের অভিযোগ এ ছিনতাইকারীচক্রে হাসাদাহের পিতা-পুত্রসহ ৫ জন ও কাটাপোলের চিহ্নিত একজন জড়িত রয়েছে। গ্রেফতারকৃত জীবননগর উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের নিয়াতম আলী মল্লিকের ছেলে মাইক্রো ড্রাইভার এনামুল হক মধু ও আব্দুল মালেক মণ্ডলের ছেলে জীবননগর ডিগ্রি কলেজের ছাত্র জাহিদুল ইসলাম জাহিদকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ এবং তদন্ত করলে এ ছিনতাইকারীচক্রের সদস্যদের গ্রেফতার করতে পারলে এলাকায় ছিনতাই অনেকটা হলেও বন্ধ করা যাবে।