ঝিনাইদহের মহেশপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জুগিহুদাপাড়া থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত দিপা দেবনাথ (২০) মহেশপুরের জুগিহুদা পাড়ার তৌহিদুল ইসলামের স্ত্রী ও টাঙ্গাইল জেলার চামুরিয়ার নিল কমল দেবনাথের মেয়ে। তবে এ ব্যাপারে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

মহেশপুর থানার ওসি লিয়াকত হোসেন জানান, গত শুক্রবার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে ছিলো দিপা দেবনাথ। পরে সকালে ঘরের আড়ার সাথে দিপার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় বাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত শেষে জানা যাবে বলেও জানান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে বগুড়া জেলার মুসলিম সম্প্রদায়ের ছেলে তৌহিদুল ইসলামের সাথে প্রেমসম্পর্কের জের ধরে বিয়ে হয় টাঙ্গাইল জেলার চামুরিয়ার হিন্দু সম্প্রদায়ের নিল কমল দেবনাথের মেয়ে দিপা দেবনাথের। এরপর দিপা দেবনাথ ধর্মান্তরিত হয়, তার বর্তমান নাম আয়েশা খাতুন। এরপর তারা জীবিকার প্রয়োজনে ঝিনাইদহের মহেশপুরে বসবাস শুরু করে। স্বামী তৌহিদুল মহেশপুর শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে কাজ করতো। তবে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে আয়েশাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন।