সাভারে শিক্ষিকার কব্জি কাটলো স্বামী

 

স্টাফ রিপোর্টার: সাভারে সাবিনা আক্তার নামের এক স্কুল শিক্ষিকার হাতের কব্জি কেটে ফেলেছে তার পাষণ্ড স্বামী। ওই শিক্ষিকা এখন অসহ্য যন্ত্রণায় ছটফট করছেন হাসপাতালের শয্যায়। গত সোমবার রাতে সাভার পৌরসভাধীন চাঁপাইনের লালটেক মহল্লায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সাভারের লালটেক মহল্লার প্রয়াত চিকিত্সক মোস্তাজ আলীর মেয়ে স্থানীয় ব্র্যাক বিদ্যালয়ের শিক্ষিকা সাবিনা আক্তারের সাথে মাত্র দেড় বছর আগে বিয়ে হয় শেরপুরের হিরা মিয়ার। হিরা মিয়া গাজীপুরের একটি সোয়েটার কারখানায় চাকরি করেন।

প্রথম বিয়ের কথা গোপন করে সাবিনাকে বিয়ে করেন তিনি। এ নিয়ে বেশ কিছুদিন ধরে উভয়ের মধ্যে কলহ চলছিল। গত সোমবার রাতে হীরা মিয়া বাসায় ফিরলে এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হিরা মিয়া রাম দা দিয়ে সাবিনার দুই হাতে কোপ দেন। এতে সাবিনার ডান হাতের কব্জি পুরো বিচ্ছিন্ন হয়ে যায়। আর বাম হাতের কব্জিটি কোনমতে হাতের সঙ্গে ঝুলে থাকে। পরে সাবিনাকে আশংকাজনক অবস্থায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকরা বলেছেন, খণ্ডিত কব্জিটি আর জোড়া দেয়া সম্ভব নয়। পুলিশ হিরা মিয়াকে এখনও গ্রেফতার করতে পারেনি।

কব্জি হারানো সাবিনা আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার মা স্থানীয় একটি স্কুলের শিক্ষিকা। আমিও শিক্ষিকা। অথচ পারিবারিক সহিংসতার হাত থেকে আমিও রক্ষা পেলাম না। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দীপক চন্দ্র সাহা জানান, আহতের ভাই বাদী হয়ে সাভার থানায় একটি মামলা করেছে। অপরাধীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।