নাট্যকার মশিউজ্জামান বাবু মেহেরপুর শিল্পকলা থেকে বহিষ্কার!

 

মেহেরপুর অফিস: মাদক রাখার দায়ে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর নাট্য বিভাগের প্রশিক্ষক ও গুণীজন খেতাবপ্রাপ্ত নাট্যকার মশিউজ্জামান বাবু জেলা শিল্পকলা থেকে সাময়িক বরখাস্ত হলেন। মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর নির্বাহী কমিটির এক সভায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান।

জানা যায়, পরশু মঙ্গলবার বিকেলে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মাহমুদ হোসেনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় মশিউজ্জামান বাবু গাঁজাসহ আটক হওয়ার বিষয়টি উত্থাপন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে তাকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়অ হয়।

মশিউজ্জামান বাবুর বরখাস্তের সত্যতা স্বীকার করে জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান বলেন, যেহেতু তিনি ফৌজদারী মামলার আসামি এবং মাদকদ্রব্যসহ তিনি আটক হয়েছেন। সে কারণে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মেহেরপুর সদর উপজেলার ফতেপুর গ্রামের উত্তরপাড়ার মসজিদের সামনে থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে আটক করে থানায় নেয়। পর দিন শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।