ভিমরুল্লায় তিন চাকার মাহেন্দ্র দুর্ঘটনায় আহত সেলিমের মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: দুর্ঘটনায় গুরুতর আহত সেলিম মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত হেরে গেছেন। দুর্ঘটনার ৪ দিনের মাথায় গতকাল মঙ্গলবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকালই বাদ মাগরিব চুয়াডাঙ্গার জান্নাতুল মওলা কবস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা কোর্টপাড়ার মুক্তার আলী শেখের ছেলে সেলিম (৪০) থ্রিহুইলারযোগে দামুড়হুদার উজিরপুরের দিকে রওনা হন। ভিমরুল্লার নিকট এক শিশুকে বাঁচাতে গেলে থ্রিহুইলার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। আরোহী সেলিম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। ওইদিনই ঢাকায় নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গতকাল বিকেলে লাশ তার নিজ বাড়িতে নেয়া হলে স্বজনদের আহাজারিতে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

সেলিম উদ্দীন আমবাগান ব্যবসা করতেন। ওয়েল্ডিঙের দোকানও ছিলো তার। বাগান দেখার জন্য রওনা হয়ে দুর্ঘটনার শিকার হন। প্রত্যক্ষদর্শীরা বলেন, দর্শনা শান্তিপাড়ার এক বধূ তার পিতার বাড়ি ভিমরুল্লায় বেড়াতে আসেন। করিমন থেকে নেমে ভাড়া মেটানোর সময় তার সাথে থাকা শিশুসন্তান দৌঁড়ে রাস্তা পার হতে যায়। শিশু দেখে দ্রুত গতিতে ছুটে চলা তিন চাকার মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। মাথায় গুরুতর আঘাত পেয়ে জ্ঞান হারান সেলিম।