চুয়াডাঙ্গায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মতবিনিময়সভা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের এক মতবিনিময়সভা গতকাল শুক্রবার চুয়াডাঙ্গার দুর্গা মন্দিরে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি ডাক্তার মার্টিন হিরক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার সিংহরায় ও সহসাধারণ সম্পাদক কিশোর কুমার কুণ্ডু ও সাংগঠনিক সম্পাদক উজ্জল কুমার অধিকারী।

মতবিনিময়সভায় আলোচনায় অংশ নেন মহিলা বিষয়ক সম্পাদিকা সিপরা বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত ঘোষ, প্রচার সম্পাদক অমিত দাস, গণসংযোগ সম্পাদক নারায়ন চন্দ্র ভৌমিক, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মিলন চক্রবর্তী, দপ্তর সম্পাদক রবীন কুমার সাহা। মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন- শ্যাম সুন্দর আগরওয়ালা, কিশোর কুমার আগরওয়ালা, ডা. মিল্টন রায়, শঙ্কর কুমার দে, প্রদীপ কুমার বিশ্বাস, জয়দেব নাথ, শ্যামল কুমার নাথ, সুদিন সরকার, সুনীল অধিকারী প্রমুখ।

সভায় হিন্দু ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করা হয়। এছাড়াও নবগঠিত হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য প্রয়োজনীয় সবকিছু করার ঘোষণা দেয়া হয়।