জীবননগর উপজেলা চেয়ারম্যান অমলের মায়ের ইন্তেকাল : আজ দাফন

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা চেয়ারম্যান অমলের মা কনিজা বেগম মারা গেছেন। (ইন্নালিল্লাহে…….রাজেউন) গতরাত ১০টায় জীবননগর পোস্ট অফিসপাড়াস্থ নিজবাড়িতে তিনি ইন্তেকাল করেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, জীবননগর শহরের পোস্ট অফিসপাড়ার হাজি মো. হেসাব উদ্দিনের স্ত্রী উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমলের মা কনিজা বেগম (৮৩) বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গতরাত ১০টার দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় জীবননগর কেন্দ্রীয় ঈদহগাহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে। মৃত্যুকালে কনিজা বেগম স্বামী হাজি মো. হেসাব উদ্দিন, ৩ ছেলে, ৬ মেয়ে নাতিনাতকুরসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অমলের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাফিজ, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তূজা, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, দামুড়হুদার আওয়ামী লীগের যুগ্মসম্পাদক পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া, জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবীর ও দৌলতগঞ্জ বাজার কমিটির সভাপতি এমআর বাবু। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন ও তার পবিরারের প্রতি সমবেদনা জানিয়েছেন।