ঝিনাইদহে দিনদুপুরে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ১৯ লাখ টাকা ছিনতাই

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রিজের ওপর থেকে রুবিনা নামে এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ১৯ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীর রামদার আঘাতে রুবিনা খাতুন (২৮) ও তার শ্বশুর মমরেজ আলী (৭০) আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আহত রুবিনা জানান, দুপুরে রুবিনা ও তার শ্বশুর মমরেজ আলী শৈলকুপা উপজেলার ব্যাসপুর গ্রাম থেকে ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলযোগে ঝিনাইদহে শহরে যাচ্ছিলেন। তারা শহরের ধোপাঘাটা ব্রিজের ওপর পৌঁছুলে সেখানে আগে থেকে ওত পেতে থাকা তিন ছিনতাইকারী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় চালক দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। আঘাতে মোটরসাইকেল চালক ও তারা পড়ে যান। ছিনতাইকারীরা এ সময় রুবিনার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, তার স্বামী জাকির হোসেন মালয়েশিয়ায় আইনগত জটিলতায় পড়ে আটকা আছেন। স্বামীকে দেশে আনার জন্য জমি বন্ধক রেখে ও বিক্রি করে ১৯ লাখ টাকা ইসলামী ব্যাংকে রাখার জন্য ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন। টাকা নিয়ে শহরে যাওয়ার কথা শুধু গ্রামের কয়েকজন জানতেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দীন আজাদ জানান, ঘটনাটি তদন্ত করে ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা চলছে। মোটরসাইকেলচালক সাইফুল ইসলাম শিপলুকে নিয়ে ঘটনাস্থল ও শহরের কাঞ্চননগর এলাকায় পুলিশ অভিযান চালিয়েছে। মোটরসাইকেল চালক শিপলু ও আহত রুবিনার মোবাইলফোনের কললিস্ট যাচাই করা হচ্ছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।