পূর্বকমলাপুরের চাঁদাবাজচক্রের মোবাইল ফোনে হুমকি অব্যাহত: গ্রামে গ্রামে রাতপাহারা

 

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার পূর্বকমলাপুর ব্রিজমোড়ে চাঁদার দাবিতে চাদাঁবাজদের হুমকি অব্যাহত রয়েছে। শেয়ালমারী, বটিয়াপাড়া, মাজহাদ, পারকৃষ্ণপুর গ্রামে চলছে রাতপাহারা। প্রতিদিন নতুন করে ব্যবসায়ী, শিক্ষক ও সাধারণ কৃষকের কাছে চাঁদা দাবি করা হচ্ছে। কিন্তু এ পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা গেছে, আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের পূর্বকমলাপুর ব্রিজমোড়ে চরমপন্থিদলের বাবু দা পরিচয় দিয়ে ৮ ব্যবসায়ীর কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছে।পূর্বকমলাপুর মোড়ের ব্যবসায়ী, বোয়ালমারী, মুন্সিগঞ্জ পশুহাট, শেয়ালমারী, বটিয়াপাড়া গ্রামে ব্যবসায়ী, শিক্ষক, সাধারণ কৃষকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের কাছে চাঁদা দাবি করার পরে এলাকায় বেড়েছে পুলিশি টহল। গ্রামবাসীর উদ্যোগে গ্রামে বসানো হয়েছে রাতপাহারা।পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

এলাকাবাসী অভিযোগ করে জানায়, আর কতো দিন এভাবে গ্রামপাহারা দিতে হবে?সারাদিন পরিশ্রম করে রাতের বেলা রাত জেগে পাহারা দিতে হচ্ছে গ্রামবাসীকে। যে মোবাইল নম্বরটি ব্যবহার করে চাঁদাবাজচক্র চাঁদাদাবি করে আসছে সেই মোবাইলফোনটি সব সময় খোলা থাকছে। গ্রামে মাঝে মোঝে পুলিশ টহলে এলেও অজ্ঞাত কারণে চাঁদাবাজচক্রের কাউকে গ্রেফতারের উদ্যোগনিচ্ছে না। এমনই অভিযোগ এলাকাবাসীর।