কুষ্টিয়ায়সংঘর্ষের প্রস্তুতিকালে আটক ১৮ :ভ্রাম্যমাণ আদালতে সাজা

 

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ায়সদর উপজেলার ভবানীপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপেরসংঘর্ষের প্রস্তুতিকালে ১৮ জনকে আটক করেছে পুলিশ। পরে তাদের প্রত্যেকের তিনমাস করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার রাত ২টার দিকেতাদের কারাদণ্ড দেয়া হয়।

কুষ্টিয়ার মডেল থানার এসআই ওবাইদুর রহমানজানান, দীর্ঘদিন ধরে ভবানিপুর গ্রামের লাবু ও রেজা মণ্ডলের মধ্যে আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে সোমবার বিকালে দুগ্রুপ সংর্ঘষের প্রস্তুতি নেয়। মডেল থানা পুলিশ এ সংবাদ পেয়ে ঘটনাস্থলেউপস্থিত হয়ে ১৮ জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি ছুরি, একটি করাত, একটি ঢাল, ছয়টি সড়কি ও ১০ লাঠি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- লাবুগ্রুপের লাবু শাখাওয়াতি (৪৫), মোরাদ শাখাওয়াতি (২৫), মাসুদ শাখাওয়াতি (৩২), রহিম শাখাওয়াতি (৪৫), জাহিদুল ইসলাম (২২), মিশু (৪২), হাসিবুল (২৮)। এছাড়ামণ্ডল গ্রুপের এনামুল হক (২৮), রাশিদুল ইসলাম (২৬), ইব্রাহিম হোসেন (৩০), উকিল (৩০), রকিব হোসেন (৩০) আব্দুর রশিদ (২৫), আব্দুল লতিফ (৩৮), বাদশামিয়া (৪০), ওমর (৫৭) ও শামসুল (৩৫)।পরে রাতে ভ্রাম্যমাণ আদালতেরবিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা খোদেজা বেগম প্রত্যেকের তিন মাসেরসশ্রম কারাদণ্ড দেন।