গাংনীর ভবানীপুরে যৌনলীলার বিকৃত ভিডিও নিয়ে তোলপাড়!

 

গাংনী প্রতিনিধি: মধ্যবয়সী এক ব্যক্তি মাধ্যমিক বিদ্যালয় পড়ুয়া তিন ছাত্রের সাথে যৌনলীলা করেতার ভিডিওধারণ করা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে মেহেরপুর গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের একটি পানবরজে। এমনটি নিশ্চিত করেছে গ্রামবাসী।

ভবানীপুর আরবিজিএম মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আইতাল হোসেন ওই ভিডিওচিত্রের মূল নায়ক বলে জানিয়েছেন গ্রামের অনেকেই। ভিডিওচিত্রটি এখন বিভিন্ন বয়সী মানুষের মোবাইল ও কম্পিউটারে ছড়িয়ে গেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া-মহল্লায় বইছে সমালোচনা ও নিন্দার ঝড়। গতকাল মঙ্গলবার ভিডিওচিত্রটি এসে পৌঁছায় সাংবাদিকদের হাতে। এতে দেখা যায় ওই ব্যক্তি এবং কয়েকজন কিশোর বিকৃত যৌনলীলায় লিপ্ত হয়েছেন। যা অবর্ণনীয়।

স্থানীয় অনেকেই অভিযোগ করেছে, আইতাল হোসেন আরবিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম ও ৮ম শ্রেণির কয়েকজন ছাত্রের সাথে বিকৃত যৌনলীলা করেছেন। এক ব্যক্তি কৌশলে তা মোবাইলফোনে ধারণ করেন। পরে মোবাইল থেকে মোবাইল এবং কম্পিউটার-ভিডিও ব্যবসায়ীদের হাত ঘুরে তা ছড়িয়ে পড়ে ভবানীপুরসহ আশেপাশে গ্রামের মানুষের মাঝে। এতে ওই কিশোরদের পরিবারের মাঝেও মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়। নিন্দার ঝড় ওঠে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের মাঝে। শিশু-কিশোরদের দিয়ে এধরনের যৌন কার্যকলাপ প্রতিরোধের দাবি জানিয়েছে এলাকাবাসী। অভিযুক্ত আইতালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি উঠেছে। তবে ভিডিওর ওই ব্যক্তি তিনি নন বলে দাবি করেছেন অভিযুক্ত আইতাল হোসেন। তিনি ষড়যন্ত্রের শিকার বলেও জানিয়েছেন।

জানতে চাইলে আরবিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক কৌশলে বিষয়টি এড়িয়ে যান।