রাস্তার ওপর ফিট্টুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার :আহত রাসেদ

 

দর্শনা-মুজিবনগর সড়কের প্রতাপপুরে সড়ক দুর্ঘটনা

 

দর্শনা অফিস: দর্শনা-মুজিবনগর মহাসড়কের প্রতাপপুরে ফিট্টুর লাশ উদ্ধার করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে রাসেদকে। সড়ক দুর্ঘটনায় ফিট্টুর মৃত্যু ও রাসেদ আহত হয়েছে বলে ধারণা করা হলেও দেখেনি কেউ।

জানা গেছে, গতকাল বুধবার রাত ১০টার দিকে দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের জিরাট মাঝপাড়ার আক্কাস মণ্ডলের ছেলে ফিট্টু (৪২) ও খালপাড়ার বুদো মিয়ার ছেলে রাসেদ (২৮) গলাইদড়ি ঘাট থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। দর্শনা-মুজিবনগর সড়কের প্রতাবপুর নামকস্থানে প্রধান সড়কের ধারেই রাসেদের আর্তনাথে পথচারীরা ছুটে যায়। সেখান থেকে ফিট্টু ও রাসেদকে গুরুতর অবস্থায় উদ্ধার করে দর্শনার একটি ক্লিনিকে পৌঁছুনোর আগেই মারা যায় ফিট্টু। রাসেদকে মুমূর্ষু অবস্থায় আনা হলেও দর্শনার কোনো ক্লিনিকে জরুরি চিকিৎসা ব্যবস্থা না থাকায় নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। শেষ খবর পাওয়া পর্যন্ত রাসেদের অবস্থা সম্পর্কে জানা যায়নি।

এদিকে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় ফিট্টুর মৃত্যু ও রাসেদ আহত হতে পারে। সড়ক দুর্ঘটনার কথা ধারণা করা হলেও প্রত্যক্ষভাবে কেউ দেখেনি। বিষয়টি খতিয়ে দেখার দাবি তোলা হয়েছে। ফিট্টুর মৃত্যু খবর গ্রামে পৌঁছুলে স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে বাতাস। গোটা গ্রামে নেমে আসে শোকের ছায়া।