ঝিনাইদহের বংকিরা স্কুল জোন চ্যাম্পিয়ন হয়েও প্রধান শিক্ষকের দায়িত্বহীনতায় খেলায় অংশ নিতে পারলো না

 

ডাকবাংলা প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা মাধ্যমিক বিদ্যালয় আটটি স্কুলকে হারিয়ে ৪৩তম জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় জোন চ্যাম্পিয়ন হলেও স্কুলের প্রধান শিক্ষক রবিউল ইসলামের অবহেলা ও চরম দায়িত্বহীনতার কারণে জোন পর্বের খেলায় অংশ নিতে পারেনি। ফলে বিনা বাধায় পঞ্চগ্রাম মুক্তিযোদ্ধা মসিউর রহমান দাখিল মাদরাসা জয়লাভ করে।

এদিকে এ ঘটার প্রেক্ষিতে বংকিরাসহ আশপাশ গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। তারা প্রধান শিক্ষককে অপসারণের দাবীতে আন্দোলন শুরু করার প্রস্তুতি নিচ্ছে। প্রধান শিক্ষক রবিউল ইসলাম অপমান অপদস্ত হওয়া ভয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছেন। জানা গেছে বংকিরা মাধ্যমিক বিদ্যালয় চমৎকার ক্রীড়া নৈপূন্য প্রদর্শন করে বাজারগোপালপুর গ্রুপ চ্যাম্পিয়ন হয়।

গত বৃহস্পতিবার ঝিনাইদহ সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে এ খেলা ছিলো বিকাল ৪টায়। প্রধান শিক্ষককে যাচাই বাছাই কমিটির আহ্বায়ক মহিউদ্দীন ফোন করে বৃহস্পতিবার বংকিরা স্কুলের খেলার বিষয়টি নিশ্চত করেন। কিন্তু প্রধান শিক্ষক রবিউল ইসলাম স্কুলের খেলেয়াড়দের জানান আজ শনিবার তাদের খেলার জন্য প্রস্তুত থাকার জন্য। অথচ গত বৃহস্পতিবার বংকিরার খেলা হয়ে যায়।

এ ব্যাপারে প্রধান শিক্ষক রবিউল ইসলামের সাথে মোবাইলফেনে কথা হলে তিনি জানান আমাদের খেলা ২১ তারিখে ছিলো কিন্ত আয়াজকরা আমাদের জানান নি তারা এজন্য ক্ষামা চেয়েছেন।