২৫ ঘণ্টাপর মেহেরপুর শহরের নিখোঁজ স্কুলছাত্র বাড়ি ফিরেছে

 

মেহেরপুর অফিস: নিখোঁজ থাকার ২৫ ঘণ্টা পর মেহেরপুর শহরের স্কুলছাত্র হাসনাত আনজাম বাড়ি ফিরেছে। গতমঙ্গলবার রাতে অনেক খোঁজাখুজি ও মাইকিং শেষে মেহেরপুর সদর থানায় একটি জিডি করেন মেহেরপুর বক্ষব্যাধি ক্লিনিকের ফার্মাসিস্ট শহরের মল্লিকপাড়ার বাসিন্দা আব্দুল মতিন। আব্দুল মতিনের ২ ছেলের মধ্যে বড় হাসনাত আনজাম। সে স্থানীয় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র।

আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় হাসনাত আনজাম বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক খোঁজাখুঁজি শেষে রাতে শহরে মাইকিং করা হয়। এরপরও হাসনাত আনজামকে না পেয়ে নিখোঁজ হিসেবে সদর থানায় একটি জিডি করা হয়।

গতকাল বুধবার দিনভর চলে বাড়িতে শোকের মাতম। বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও সহপাঠী ও প্রতিবেশীদের আনাগোনা চলতে থাকে। সন্তানের শোকে মা বানুয়ারা শোকাহত। দিন শেষে যখন সবাই ধরে নেন হাসনাত আনজাম অপহরণ হতে পারে ঠিক তখন রাত সোয়া ৮টার দিকে সে রিকশা থেকে বাড়ির সামনের এলাকায় নামে। তাকে পেয়ে মা-বাবা কান্নায় ভেঙে পড়েন। তাৎক্ষণিকভাবে জানা যায়, হাসনাত আনজাম কোথায় গিয়েছিলো তা সে নিজেই বলতে পারেনি। তবে তার নিখোঁজ হওয়ার রহস্য পুলিশ উদঘাটনের চেষ্টা করছে।