যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

 

 

স্টাফ রিপোর্টার: যশোরেদুর্বৃত্তদের ছুরিকাঘাতে সাগর নামে এক দোকানের কর্মচারী খুন হয়েছেন। গতকালরোববার রাত ৯টার দিকে উপশহর ঈদগাহ মোড়ে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে জখমকরে। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, রাতপৌনে ৯টার দিকে উপশহর ঈদগা এলাকায় দুর্বৃত্তরা সাগরকে এড়োপাতাড়ি কুপিয়েজখম করে। এসময় তিনি দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। তিনি দৌঁড়ে উপশহর বি-ব্লকবাজারে এসে পড়ে যান। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেলকলেজ হাসপাতালে ভর্তি করে। এর কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

হাসপাতালেনিহত সাগরের মা রুবি বেগম অভিযোগ করেন, নিহত যুবলীগ নেতা রফিকুল ইসলামশিপন ওরফে টাক শিপনের স্ত্রী রুবি খাতুন সন্ত্রাসীদের দিয়ে তার ছেলেকেহত্যা করিয়েছে। রুবি খাতুনের সঙ্গে তাদের পারিবারিকভাবে দ্বন্দ্ব রয়েছে।রুবিবেগম আরও অভিযোগ করেন, টাক শিপনের অন্যতম সহযোগী শামীম টাক শিপনের স্ত্রীসন্তানদের দেখাশুনা করতো। ঈদের আগে শামীমকে অস্ত্রসহ পুলিশ গ্রেফতার করে। এঘটনায় শামীমের নামে মামলা হয়। ওই মামলায় শামীম জেল হাজতে রয়েছে। ঈদেরতিনদিন পর আমি শামীমকে দেখতে জেলখানায় গিয়েছিলাম। আমি সেখানে যাওয়ায়ক্ষুব্ধ হয় টাক শিপনের স্ত্রী রুবি খাতুন। এ নিয়ে তার সাথে আমার ঝগড়ায় হয়।

এসময়রুবি হুমকি দিয়ে জানায়, আমার ছেলেকে শুইয়ে দেবে। সত্যি সত্যি ও (রুবি)আমার ছেলেকে শুইয়ে দিলো। তারা ছাড়া আর কেউ এ কাজ করতে পারে না। নিহত সাগরশহরের জেল রোড বেলতলা এলাকার মোহন হাজরার ছেলে।কোতয়ালী থানারভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক বলেন, সাগরের বয়সী কিছু ছেলে তাকেডেকে নিয়ে যায়। এরপর ছুরিকাঘাতে আহত হন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালেনিলে তার মৃত্যু হয়। এখনো খুনের কারণ জানা যায়নি।