দামুড়হুদায় সপ্তাব্যাপি ফলদ বৃক্ষমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় সপ্তাব্যাপি ফলদ বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে আলোচনাসভা, শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ও নার্সারি মালিকদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাও. আজিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক শরীফুল আলম মিল্টন, প্রেসক্লাব সভাপতি দীন মোহাম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষ অফিসার বিকাশ কুমার সাহা, মহিলা বিষয়ক কর্মকর্তা রাজ কুমার পাল, সমবায় অফিসার নাসরিন নাহার ও মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম হোসেন। আলোচনা শেষে দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয় এবং মেলায় অংশ গ্রহণকারী নার্সারি মালিকদের মধ্যথেকে ভাই ভাই নার্সারি মালিক ফজলুর রহমান, আল্লাহর দান নার্সারি মালিক আজিজুল ইসলাম, শাপলা নার্সারি মালিক তোফাজ্জেল হোসেন ও বিসমিল্লাহ নার্সারি মালিক মেহেদি হাসান এই ৪ জন নার্সারি মালিককে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা কাইজার আলী পল্টু। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপসহকারী কৃষি কর্মকর্তা হাসমত আলী।