গাংনীর কাজিপুরে র‌্যাব’র মাদকবিরোধী সফল অভিযান: ফেনসিডিল ও বিদেশি মদসহ এক নারী আটক

 

গাংনী প্রতিনিধি: ৩৫০ বোতল ফেনসিডিল ও ৫ বোতল বিদেশি মদসহ আমাতুন খাতুন (৩০) নামের এক মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে আমাতুনের নিজ বাড়িতে এক সফল অভিযানে তাকে আটক করে গাংনীস্থ র‌্যাব-৬ ক্যাম্পের একটি বিশেষ অভিযান দল। সে মেহেরপুর গাংনী উপজেলার কাজিপুর গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ী আব্দুর রশিদের স্ত্রী।

র‌্যাব-৬ গাংনী ক্যাম্পসূত্রে জানা গেছে, ক্যাম্প কমান্ডার এএসপি গোলাম রব্বানী শেখের (পিপিএম) নেতৃত্বে আমাতুন খাতুনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার গোয়ালঘর ও শোয়ারঘর থেকে ৩৫০ বোতল ফেনসিডিল এবং ৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। আমাতুন খাতুনের নামে মাদকদ্রব্য আইনে গাংনী থানায় মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

স্থানীয়সূত্রে জানা গেছে, ঈদকে সামনে রেখে কাজিপুরসহ আশপাশের সীমান্ত দিয়ে ভারত থেকে প্রতিদিনই আসছে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য। এগুলো স্থানীয় মাদকব্যবসায়ীদের হাত ঘুরে চলে যাচ্ছে দেশের বিভিন্ন স্থানে। কাজিপুর গ্রামের একাধিক পাইকারি ব্যবসায়ী বিপুল পরিমাণ ফেনসিডিল মজুদ করেছে বলে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে। তবে তারা বিশেষ নজরদারিতে রয়েছে। তাদের গ্রেফতার ও মাদক উদ্ধারের চেষ্টা চলছে বলে র‌্যাব-পুলিশ সূত্রে জানা গেছে।