আওয়ামী লীগ নেতা আলী মুনছুর বাবু অসুস্থ

 

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ নেতা আলী মুনছুর বাবু (৪৮) গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গতকাল দামুড়হুদা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরের সহোদর। তিনি দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগ নেতা। ইফতার মাহফিলে উপচেপড়া দলীয় নেতাকর্মীদের মাঝে তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তথা চিৎলা হাসপাতালে নেয়া হয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অসুস্থ হয়ে পড়লে বাবুকে তার ভাই সংসদ সদস্যসহ সহকর্মীরা দ্রুত হাসপাতালে নেন। সাথে ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল আলম ঝন্টু, দর্শনা পৌর আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, গোলাম ফারুক আরিফ, কেরুজ শ্রমিক ইউনিয়ন সেক্রেটারি প্রিন্স আহম্মেদ, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম প্রমুখ। খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান জেলা ছাত্রলীগ সভাপতি শরিফ হোসেন দুদুসহ নেতাকর্মী।

উল্লেখ্য, আলী মনছুর বাবু দর্শনা পুরাতন বাজারপাড়ায় বসবাস করেন। তার সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে।