মাদকচক্রের টাকা নিয়ে বিরোধ : পাল্টা হামলায় চুয়াডাঙ্গা হকপাড়ার আবুল কাশেম মৃত্যু শয্যায়

 

স্টাফ রিপোর্টার: পাল্টা হামলায় হকপাড়ার আবুল কাশেম (৪৫) ও দু নারীসহ আহত হয়েছে ৪ জন। গতকাল শনিবার ইফতারির পর পরই ফার্মপাড়ার নয়নসহ তার সহযোগীরা ধারালো অস্ত্র ও লাঠিসোঁঠা নিয়ে হামলা চালায়। আবুল কাশেমকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের ফার্মপাড়া রেলকলোনীর হান্নানের সাথে পার্শ্ববর্তী হকপাড়ার আবুল কাশেমের টাকা লেনদেন নিয়ে বিরোধ দানা বাধে। গতপরশু শুক্রবার সন্ধ্যায় মারামারিতে হান্নান আহত হয়। পাল্টা হামলা চালানো হয় গতকাল ইফতারির পর। আবুল কাশেমসহ তার লোকজনের অভিযোগ, পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের জের ধরে গতপরশু মারামারি হয়। এরই জের ধরে শনিবার আক্কাস আলীর ছেলে নয়ন, কালু সরদারের ছেলে ছালাম ও মাদক বিক্রেতা ও ডিঙ্গেদহের মিজান সংগঠিত হয়ে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আবুল কাশেমকে রক্তাক্ত জখম করে। একই হামলায় আহত হয় আবেদ আলীর ছেলে হান্নান, আমির আলীর স্ত্রী নাসিমা আবুল কাশেমের স্ত্র আখলিমা।

মাদকের টাকা লেনদেন নিয়ে বিরোধের সূত্রপাত বলে জানিয়েছে স্থানীয়রা। হামলায় গুরুতর জখম আবুল কাশেমকে ঢাকায় রেফার করা হয়েছে। তার মাথায় বেশ কয়েকটি ধারালো অস্ত্রের কোপ লেগেছে। এছাড়াও লাঠির আঘাতে অবস্থা আশঙ্কাজনক হয়ে উঠেছে। মুখ দিয়ে রক্তক্ষরণের কারণে কর্তব্যরত চিকিৎসক শঙ্কা প্রকাশ করে বলেছে, দ্রুত তাকে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা দিতে হবে।