দৌলতপুরে স্ত্রীর সামনে স্বামীকে জবাই করে খুন

 

 

দৌলতপুর প্রতিনিধি:কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের বালিয়াশিশা গ্রামে স্ত্রীর সামনে প্রতিপক্ষের লোকেরা স্বামী আব্দুল হক খা’কে জবাই খুন করেছে। তিনি পার্শ্ববর্তী মিরপুর উপজেলার সুলতানপুর গ্রামের নুরুল হক খা’র ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার রাত ২টার দিকে উপজেলার বালিয়াশিশা গ্রামে আব্দুল হক খা’র বাড়িতে প্রতিপক্ষ মজিবুল খাসহ ৫/৬ জন হানা দিয়ে আব্দুল হকের(৪২) শোবার ঘরে প্রবেশ করে তাকে তার স্ত্রী নাসিমা খাতুনের সামনে জবাই করে খুন করে। হত্যাকাণ্ডের পর হত্যাকারীরা মোটরসাইকেল ও মাইক্রেবাসযোগে উল্লাস করতে করতে চলে যায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী নাসিমা খাতুন বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা করেছেন।

এলাকাবাসী জানায়, আব্দুলের বাড়ি পার্শ্ববর্তী মিরপুর উপজেলার সুলতানপুর গ্রামে।তিনি দীর্ঘদিন ধরে বালিয়াশিশি গ্রামে বসবাস করে আসছিলেন। পূর্ব শত্রুতা ও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তিনি প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছে। দৌলতপুর থানার ওসি এনামূল হক জানান, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।