আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক খাইরুলের পদত্যাগ

 

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক খাইরুল ইসলাম তার পদ থেকে পদত্যাগ করেছে। গত ১২ তারিখে জেহালা ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন শেষে যুবলীগের নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত হওয়ার ঘটনাই এ পদত্যাগ বলে জানা গেছে।

আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক খাইরুল ইসলাম গতকাল শনিবার আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বরাবর একটি পদত্যাগপত্র জমা দিয়েছেন। তার এ পদত্যাগ পত্রের কারণ হিসেবে জানা যায়, গত ১২ জুন মুন্সিগঞ্জ বালিকা বিদ্যালয়ে জেহালা ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন শেষে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ফেরার সময় স্কুলের মেন গেট আটকে দিয়ে নেতাদের অবরুদ্ধ করার চেষ্টা চালায় কয়েকজন যুবলীগ কমিটির পদপ্রার্থী সমর্থন নেতা-কর্মীরা। এ সময় স্থানীয় নেতাকর্মীদের হস্তক্ষেপে গেট খুলে দেয়া হয়। জেলা ও উপজেলা নেতাকর্মীরা চলে যাওয়ার পরপরই জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ককে যুবলীগ কমিটির পক্ষপাতিত্ব করার অভিযোগে লাঠিসোঁটা নিয়ে খুঁজতে থাকে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা। এ সময় আহ্বায়ক খাইরুলকে সামনে পেয়ে তার পাঞ্জাবির কলার ধরে টানা হেঁচড়া করতে থাকে। তাকে জনসম্মুখে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে জেলা ও উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ কোনো প্রকার পদক্ষেপ না নেয়া হলে গতকাল আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। এ ব্যাপারে আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার জানান, জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক খাইরুলের পদত্যাগপত্রটি দলের পক্ষ থেকে গ্রহণ করা হয়নি।