গাংনীর তেরাইল-জোড়পুকুরিয়া কলেজে শিক্ষা ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক ক্যাম্পেইন

 

গাংনী প্রতিনিধি: প্রয়োজনীয় লেখাপড়া, ভবিষ্যৎ পরিকল্পনা ও বিশ্ববিদ্যালয়ে ভর্তি সম্পর্কে দিকনির্দেশনা প্রদানের মধ্যদিয়ে মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল-জোড়পুকুরিয়া কলেজে ‘শিক্ষা ও ভবিষ্যৎ পরিকল্পনা’ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। কাজিপুর, বামন্দী ও তেঁতুলবাড়িয়া ইউনিয়নের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন গতকাল রোববার এ ক্যাম্পেইনের আয়োজন করে।

অনুষ্ঠানে ওই কলেজের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। ব্যতিক্রমধর্মী এ আয়োজনে অগ্রজদের কাছে পেয়ে সন্তোষ প্রকাশ করে ছাত্রছাত্রীরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেরাইল-জোড়পুকুরিয়া কলেজ অধ্যক্ষ গোলাম মোস্তফাসহ শিক্ষক মণ্ডলী ও স্টুডেন্টসওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের১২ সদস্যের ক্যাম্পেইন টিম।

দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাঈম তন্ময় (চুয়েট), যুগ্মসাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া (বুয়েট), সাংগঠনিক সম্পাদক পারভেজ ইমতিয়াজ সুরোজ (ঢাবি), সহসাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সালমান সাইফ (শাবিপ্রবি)। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শারমিন আক্তার সুমী (ঢাবি)। আলোচনা পর্বশেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। কুইজ পরিচালনা করেন সংগঠনের কোষাধ্যক্ষ রাজু আহমেদ (জাবি)।

এ বছর সংগঠনটি অত্র ৩ ইউনিয়নের ২১টি মাধ্যমিক বিদ্যালয়, ৪টি কলেজ ও ২টি মাদরাসায় শিক্ষা ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক ক্যাম্পেইন আয়োজনের উদ্যোগ নিয়েছে। ৯ জুন সোমবার কাজীপুর ডিগ্রি কলেজে ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে বলে সংগঠনসূত্রে জানা যায়।