আলমডাঙ্গার রংপুরে তিন বাড়িতে ডাকাতি : দু সহোদরকে কুপিয়ে জখম

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আলমডাঙ্গার পল্লি রংপুর পশ্চিমপাড়ায় মধ্যরাতে একদল ডাকাত হানা দিয়ে দু সহোদরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। তিনটি বাড়ি থেকে ডাকাতি করেছে অল্প কিছু টাকা, ৬টি মোবাইলফোন, একটি বিদেশি টর্চলাইটসহ সোনার গয়না। গতরাত ১২টার দিকে ৯-১০ জনের একদল ডাকাত ধারালো অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ডাকাতি করে।

ডাকাতদলের ধারালো অস্ত্রের কোপে আহত দু ভাইয়ের মধ্যে হাসিবুল ইসলামকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। অপর ভাইকে গ্রামেই চিকিৎসা করা হয়। এসব তথ্য দিয়ে হাসিবুলের চাচা খাইরুল ইসলাম বলেছেন, রংপুর পশ্চিমপাড়ায় কয়েকটি পরিবার বসবাস করে। ভাতিজা রাশিদুলের এক আত্মীয় মালয়েশিয়ায় থাকে। মালয়েশিয়া থেকে সম্প্রতি একটি টর্চলাইট পাঠিয়েছে। গত বৃহস্পতিবার টর্চলাইটটি হাতে পায় রাশিদুল। আর গতরাতে ৯-১০ জেনের একদল ডাকাত ধারালো অস্ত্র নিয়ে রাশিদুলের বাড়িতে হানা দিয়ে টর্চলাইটটি দাবি করে। একই সাথে বাড়িতে থাকা ৪টি মোবাইলফোনসহ নগদ কিছু টাকা ডাকাতি করে। বাধা দিতে গেলে ধারালো অস্ত্র দিয়ে রাশিদুল ও তার ভাই হাসিবুলকে কুপিয়ে জখম করে। হাসিবুলের আঘাত গুরুতর। সে কারণেই তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিতে হয়েছে।

ডাকাতদল মৃত হাবিবুর রহমানের দু ছেলে হাসিবুল ও রাশিদুলের বাড়িতে ডাকাতির পর প্রতিবেশী মৃত হায়দার আলীর ছেলে মজিবুল ও মৃত বিশারতের ছেলে মনজুর বাড়িতেও হানা দিয়ে নগদ কিছু টাকা, মোবাইলফোনসহ মনজুর স্ত্রীর কানের দুলসহ একটি টায়রা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ডাকাতির শিকার পরিবারগুলোর চিৎকারে গ্রামের সাধারণ মানুষ ছুটে যায়।