ঝিনাইদহের শৈলকুপায় কৃষককে কুপিয়ে খুন

 

 

ঝিনাইদহস অফিস: ঝিনাইদহের শৈলকুপায় বিশারত আলী (৪২) নামে এক কৃষককে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা।শৈলকুপা উপজেলার দুধসর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তিনি দুধসর গ্রামের আদেল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা ও নিহতের পরিবার জানায়,দুধসর গ্রামের উত্তরপাড়ায় বাড়ির পাশে কলাগাছের চারা কাটাকে কেন্দ্র করে গতকাল শুক্রবার সন্ধ্যায় কৃষক বিশারতের সাথে সামাজিক প্রতিপক্ষের লোকজনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে জোসেফ,আলম,শাহীন,কামালসহ অন্যরা তাকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় ফরিদপুর মেডিকেলে নেয়া হলে সেখানে ভোররাতে কৃষক বিশারতের মৃত্যু ঘটে।

ভোরে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গ্রামটিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শৈলকুপা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নায়েব আলী জোয়াদ্দার ও মিল্টন জোয়ার্দ্দার গ্রুপের মধ্যে দুধসর গ্রামে এ হত্যাকাণ্ড নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। নিহত কৃষক বিশারত সামাজিকভাবে নায়েব আলী জোয়াদ্দার গ্রুপের ছিলো।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান,কলাগাছের চারা কাটাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।