গাংনীর খাসমহলে গাঁজাসহ তিন মাদকব্যবসায়ী গ্রেফতার

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার সীমান্তবর্তী খাসমহল গ্রামের তিন রাস্তার মোড় থেকে ৫শগ্রাম গাঁজাসহ তিন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে ধলা পুলিশ ক্যাম্পের এক বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- গাংনী উপজেলার মাইলমারী গ্রামের (বর্তমানে ষোলটাকা গ্রামে বসবাস) মৃত দৃবির উদ্দীনের ছেলে এস্কেন আলী (৩৬), কুষ্টিয়ার কাতলামারী গ্রামের আশরাফুল ইসলামের ছেলে জাহিদ হোসেন (২৫) ও রুহুল আমিনের ছেলে নিজাম উদ্দীন ওরফে বাবুল (৩৬)।

গাংনী থানাসূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতরা একটি মোটরসাইকেলযোগে সীমান্ত এলাকা থেকে গাঁজা নিয়ে কাথুলীর দিকে যাচ্ছিলো। খাসমহল তিন রাস্তার মোড়ে ধলা পুলিশ ক্যাম্পের এএসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অবস্থান করছিলেন। ওই তিনজনের চলাচল সন্দেহজনক হলে পুলিশ তাদের আটকে দেহ তল্লাশি চালায়। তাদের তিনজনের দেহ থেকে আলাদা প্যাকেটে ভর্তি ৫শগ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০’র ১৯(১) এর টেবিল ৭(ক) ধারায় গতকালই তিনজনের নামে গাংনী থানায় মামলা দায়ের করেন এসআই সাইদুর রহমান। ওই মামলায় শুক্রবার সকালে তাদের মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে বলে গাংনী থানাসূত্রে জানা গেছে।