টাকা না দিলে স্কুলছাত্রী মেয়েকে তুলে নিয়ে যাওয়াসহ বিভিন্ন হুমকি : ডায়াগনস্টিক মালিক তোতার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা নিউ জনতা ডায়াগনস্টিক সেন্টারের মালিকের কাছে এবার ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। গতরাতে মোবাইলফোনে তার কাছে এ চাঁদা দাবি করা হয়। ওই সেন্টারের মালিক তৌহিদ হোসেন তোতা রাতেই সদর থানায় এ ব্যাপারে একটি ডায়েরি করেছেন। এর আগেও তোতার কাছে চাঁদাবাজরা ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে স্কুলছাত্রী মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিয়েছে সে। এ ছাড়া মোবাইলে এসএমএস পাঠিয়েছে হুমকি দিয়ে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ফটকের সন্নিকটে নিউ জনতা ডায়াগনস্টিক সেন্টারটি বছর তিনেক আগে প্রতিষ্ঠিত হয়। ডায়াগনস্টিক সেন্টারের মালিক তৌহিদ হোসেন তোতার কাছে ২০১৩ সালে চাঁদাবাজরা মোবাইলফোনে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। গতকাল মঙ্গলবার রাত সোয়া ৮টায় অজ্ঞাত স্থান থেকে ০১৯২৩৯৫০৯০৬ মোবাইলফোন থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে জনৈক চাঁদাবাজ। সে মোবাইলফোনে জানায়, টাকা না দিলে মেয়েকে তুলে নিয়ে যাওয়া হবে। মোবাইলে চাঁদা চাওয়ার কিছুক্ষণ পরই একই মোবাইল নম্বর থেকে এসএমস পাঠায় ওই চাঁদাবাজ। তাতে বলা হয় ‘কাল (আজ) সকাল ৯টার মধ্যে টাকা না দিলে সব কিছু হারাবি। এ ঘটনার পর থেকে তৌহিদ হোসেন তোতা পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতা বোধ করছেন। ফলে রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করেছেন। গত বছরেও তোতার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেছিলো অজ্ঞাত চাঁদাবাজ। সে সময়ও তোতা প্রশাসনকে জানান এবং থানায় জিডিও করেন। কিন্তু প্রশাসন তেমন ভূমিকা না রাখায় চাঁদাবাজরা এবার ফের চাঁদা চাওয়ার সাহস পেয়েছে বলে দৈনিক মাখাভাঙ্গাকে জানান তৌহিদ হোসেন তোতা।