ঝিনাইদহের মহেশপুরে কৃষক হত্যা : পুকুর থেকে লাশ উদ্ধার

 

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরের উজলপুর গ্রামের আমিনুল হককে (৫২) খুন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঘুগরি পান্তাপাড়ার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের সময় পুলিশ বলেছে, লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে খুন করে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানান, গতকাল দুপুরে একটি পুকুরে হাত-পা বাঁধা লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে নেয়।

স্থানীয়রা বলেছেন,আমিনের দ্বিতীয় স্ত্রী অহরজান নেছা ঘুগরি পান্তাপাড়ায় বাবার বাড়ি থাকেন। দীর্ঘদিন ধরে আমিন ও তার মধ্যে কলহ চলছিলো। গতসোমবার সন্ধ্যায় আমিন দ্বিতীয় স্ত্রীর বাড়ি যাওয়ার জন্য নিজের বাড়ি থেকে বের হন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। গতকালমঙ্গলবার দুপুরে তার লাশ পাওয়া যায়। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করেনি।নিহত আমিনুল হক ঝিনাইদহ মহেশপুরের উজলপুর গ্রামের কাজিম মৃধার ছেলে। তার মাথায় ও শরীরে আঘাতের চি‎হ্ন রয়েছে।মাথা দিয়ে রক্ত ক্ষরণ হয়েছে।