আলমডাঙ্গার বাদেমাজু গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ : উভয়পক্ষের আহত ৭

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার বাদেমাজু গ্রামে পূর্বশত্রুতার জেরধরে জমির ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়।ওই সংঘর্ষে উভয়পক্ষের ৭/৮ জন আহত হন। আহতদের হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে,আলমডাঙ্গার বাদেমাজু গ্রামের আফাজ ফারাজি সাথে একই গ্রামের মৃত সলেমান মণ্ডলের ছেলে পুটে ও ভাদু,মৃত আজিম উদ্দিনের ছেলে সাত্তাদের সাথে একটি জমি নিয়ে দুবছর ধরে মামলা চলছে। এ জমি উভয় তাদের দাবি করে বেশ কয়েকবার সংঘর্ষে জড়িত হয়। গতকাল শনিবার ওই জমিতে আফাজ ফারাজির লোকজন ধান কাটতে যায়। এ সময় ভাদুসহ তাদের লোকজন বাঁধা দিলে উভয়পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে আফাজ উদ্দিনের ছেলে হাসিবুল,মফে ফারাজির ছেলে মতিয়ার ও মুক্তার অপরপক্ষের মৃত সলেমান মণ্ডলের ছেলে ভাদু, মৃত তেজার উদ্দিনের ছেলে জাফর,মৃত মকছেদ আলীর ছেলে আসাদুল ও মৃত আজিম উদ্দিনের ছেলে আব্দুস সাত্তার আহত হন। এ বিষয়ে ভাদু জানান, এ জমি আত্তাবের কাছ থেকে কিনেছি। তারা দীর্ঘ প্রায় ৬০ বছর ধরে ওই জমিতে বসতবাড়ি নির্মাণ করে বাকি জমিতে চাষাবাদ করছে। তাদের লাগানো ধান আফু ফারাজীর লোকজন জোরপূর্বক কাটতে গেলে তারা বাঁধা দেয়।এতে তাদের ওপর হামলা করে ৪ জনকে আহত করেছে।

এদিকে এ ঘটনার বিষয়ে আফাজ ফারাজির জানান, তার নিজের লাগানো ধান তারা কাটতে গেলে লোকজন নিয়ে এসে ভাদু,আসাদুল,সাত্তার তাদের ওপর হামলা করে রক্তাক্ত জখম করে। এতে তাদের ৩ জন আহত হয়েছে।