চুয়াডাঙ্গার বড়শলুয়া চাঁদার টাকা আনতে গিয়ে আটক নাজমুলকে আদালতে সোপর্দ : ৫ দিনের রিমান্ড আবেদন

 

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার বড়শলুয়ায় কলেজের ভবন নির্মাণের ঠিকাদারের নিকট চাঁদার টাকা আনতে গিয়ে আটক নাজমুলকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। ৫ দিনের পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে। এদিকে নাজমুলের বাকি সহযোগীরা দিয়েছে গা ঢাকা।

পুলিশ জানায়, রোববার সকালে চুয়াডাঙ্গা সদরের বড়শলুয়া নিউমডেল কলেজে ১ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মাণ ঠিকাদারের নিকট চাঁদার টাকা আনতে যায় তিতুদহ ইউনিয়নের বড়শলুয়া গ্রামের ওহিদুলের ছেলে ট্রাক্টর চালক নাজমুল হোসেনসহ ১০/১২ জন। ঠিকাদারকে না পেয়ে ফিরে আসে তারা। বিকেল ৪টার দিকে আবার কলেজে গিয়ে ঠিকাদারের সন্ধান জানতে গেলে কলেজের কর্মচারীরা তাকে আটক করে উত্তম-মধ্যম দেয়। পরে নাজমুলকে তিতুদহ ফাঁড়ি পুলিশের নিকট সোপর্দ করে আটককৃতরা। পুলিশ ওই রাতেই নামজুলকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাজমুল বলে, সে গ্রামের ইউনুচ আলীর ছেলে স্বপন, রবিউলের ছেলে হাবিবুর, জাহাঙ্গীরের ছেলে পলাশ, মমিনুলসহ ১০/১২ জনের নামও বলে। গতকাল নাজমুলকে আদালতে সোপর্দ করলে আদালত নাজমুলকে জেলহাজতে পাঠনোর নির্দেশ দেয়। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওয়ালিউর রহমান বিজ্ঞআদালতের নিটক পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে। নাজমুল আটকের পর থেকে তার বাকি সহযোগীরা দিয়েছে গা ঢাকা। নাজমুলকে ঠিকমত জিজ্ঞাসাবাদ করলে নেপথ্যের গডফাদারদের নাম বেরিয়ে আসবে বলে সচেতনমহল মনে করছে। তবে বিষয়টি যেন ভিন্নখাতে না যায় সে দিকটির প্রতি পুলিশের সঠিক তদারকির দাবি করেছে গ্রামবাসী।