গুণীজন সম্মাননা পুরস্কারে ভুষিত হলেন মেহেরপুরের ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান মুকুল

শেরে বাংলা এ.কে ফজলুল হকের ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ১৮ এপ্রিল অনুষ্ঠিত হয়ে গেলো আলোচনাসভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান। সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে আপামর বাঙালির প্রিয় জননেতা শেরে বাংলা এ.কে ফজলুল হক শীর্ষক গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক প্রধান বিচারপতি এম তাফাজ্জল হোসেন। উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাসহ বিভিন্ন গণ্যমান্য ও মিডিয়া ব্যক্তিত্ব। অনুষ্ঠানে তরুণ শিল্প উদ্যোক্তা হিসেবে দেশের শিল্পায়নে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শেরে বাংলা স্বর্ণপদক পুরস্কারে ভুষিত হলেন মেহেরপুরের কৃতীসন্তান ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান মুকুল। এদিকে এ সংবাদে মেহেরপুরের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ তার সাথে ফোনে শুভেচ্ছা বিনিময় করেন।

এ প্রসঙ্গে ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান মুকুল বলেন, এ সম্মান আমার একার নয়। বরং গোটা মেহেরপুরবাসীর। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে এই ধারাবাহিকা বজায় রেখে ভবিষ্যতের পথে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান মুকুল কালার স্টাইল বাংলাদেশ লিমিটেড জেডএম করপোরেশন এবং সিঙ্গেল ফ্রেম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক। -বিজ্ঞিপ্তি।